খুনিদের সাথে আপস করবে না ছাত্রসমাজ: ছাত্রলীগ সভাপতি

খুনিদের সঙ্গে ছাত্রসমাজ কোনো আপস করবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে ছাত্রলীগ আয়োজিত ছাত্রসমাবেশে এ কথা বলেন তিনি।

- Advertisement -

এর আগে স্মার্ট বাংলাদেশ গঠনে সক্রিয় থাকতে দলের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান সাদ্দাম হোসেন।

- Advertisement -google news follower

মঞ্চে উপস্থিত আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে ছাত্রলীগ সভাপতি বলেন, ‘টিউশনির টাকা বাঁচিয়ে, টিফিনের টাকা বাঁচিয়ে অনেক নেতাকর্মী এই সমাবেশে এসেছে। আমরা কিছু চাই না, নেত্রী আপনার ভালোবাসা ছাড়া।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রসঙ্গ টেনে সাদ্দাম হোসেন বলেন, বন্যরা যেমন বনে সুন্দর, খুনি তারেক তেমন কারাগারে সুন্দর। নো কম্প্রোমাইজ উইথ কিলারস। খুনিদের সঙ্গে ছাত্রসমাজ কোনো আপস করবে না।

- Advertisement -islamibank

বঙ্গবন্ধুর কারাভোগের কথা স্মরণ করে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের চার ভাগের একভাগ কারাভোগ করেছেন।

যার সুফল পাচ্ছে এবং পাবে বাংলার জনগণ। যারা অসৎ উদ্দেশ্যে ইতিহাস লেখে, তারা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগকে লুকিয়ে রাখার চেষ্টা করেছে।

এ সময় মিলিটারি ডিক্টেটরসদের কোনো পোস্টার নয় বলেও মন্তব্য করেন ছাত্রলীগ সভাপতি। সেই সঙ্গে পূর্বের মতো ছাত্রলীগ লড়াই চালিয়ে যাবে বলেও জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM