সাতকানিয়ায় ভিলেজ কেয়ার টিমের ২দিন ব্যাপী চিকিৎসা ক্যাম্প সম্পন্ন

সাতকানিয়া ছদাহার বন্যার্ত মানুষের জন্য ছদাহা ডটকমের সহযোগী প্রতিষ্ঠান ভিলেজ কেয়ার টিমের আয়োজনে ২ দিন ব্যাপী চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

ড্রিমার্স ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় ভয়েজ ফর হিউম্যানেটি শিরোনামের এই ক্যাম্পে দশটি বিভাগে দুইদিনে সাড়ে তিন হাজারের বেশি রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়।

- Advertisement -google news follower

গত শুক্রবার (১৮ আগষ্ট) ও শনিবার (১৯ আগষ্ট) দুদিন ব্যাপী এ আয়োজনে নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ও কগনিটিভ নিউরোলজিস্ট ডা. মোহাম্মদ ইলিয়াসের সমন্বয়ে ৪০ জনের বেশি ডাক্তার অংশগ্রহণ করে।

ক্যাম্পে রোগীদের প্রয়োজনীয় ঔষধ, ইসিজি ও আল্ট্রাসোনাগ্রাফিসহ অনেক পরীক্ষা নিরীক্ষা বিনামূল্যে করা হয়। বিশেষ ও গুরুতর ৪০ জন রোগীকে মেডিকেল বোর্ড বসিয়ে চিকিৎসা পরামর্শ ও সেবা দেওয়া হয়।

- Advertisement -islamibank

এছাড়া শতাধিক রোগীকে দক্ষ থেরাপিস্ট দ্বারা ফিজিওথেরাপি ও চক্ষু বিশেষজ্ঞ ডা. নারায়ণ চন্দ্র সহযোগিতায় ৩শ রোগীর জন্য বিশেষ চক্ষু ক্যাম্প পরিচালনা করা হয়।

ক্যাম্পে প্রধান অতিথি হিসাবে হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজবসেবী ও সংগঠক অহিদ সিরাজ চৌধুরী স্বপন সিআইপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ এমআর আজিম ও অতিরিক্ত পুলিশ কমিশনার ( সাতকানিয়া সার্কেল) নোমান শিবলী।

এর আগে ক্যাম্পের শুভ উদ্বোধন করেন ছদাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুর রহমান চৌধুরী, নোমান গ্রুপের নির্বাহী পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ চৌধুরী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর পরিচালক নাসির উদ্দিন এফসিএমএ, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো. ফরিদসহ স্থানীয় ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ক্যাম্পটি আয়োজনে সহযোগিতা করে ১৫ নং ছদাহা ইউনিয়ন পরিষদ, সমন্বয় ও তত্বাবধান করেন হেমায়েত উল্লাহ গুন্নু।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM