ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’ মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরে

মনোয়ার হোসেন ডিপজলের নতুন সিনেমা ‘ঘর ভাঙা সংসার’আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে।

- Advertisement -

সিনেমাটিতে ডিপজলের বিপরীতে দেখা যাবে নায়িকা শিরিন শিলাকে। আর এই সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন অনুপম রেকডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন।

- Advertisement -google news follower

সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘দীর্ঘ চার দশক থেকে চলচ্চিত্রের সাথেই আছি, কিন্তু প্রযোজনায় আসা হয়নি। এই সময়ে এসে মনে হলো চলচ্চিত্রের জন্য কিছু করতে হবে। সেই ইচ্ছা অনুযায়ী সিনেমা প্রযোজনায় নাম লেখানো হলো।’

তিনি আরো বলেন, ‘এ সিনেমায় আবহমান গ্রাম বাংলা ও শহরের মানুষের জীবনের কথা বলা হবে। দৈনন্দিন জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে যে প্রেম, আত্মত্যাগ সেটিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। দর্শকেরা সিনেমাটি একবার দেখলে আবারও দেখবেন, এমনটাই বিশ্বাস আমার।’

- Advertisement -islamibank

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির হল বুকিংও শুরু হয়েছে। বিশেষ করে ঢাকার বাইরের হলগুলোতে সিনেমাটি মুক্তি দেয়ার জন্য বুকিং এজেন্টরা ইতোমধ্যে সবরকমের প্রস্তুতি নিয়েছে। সেই সাথে সিনেমাটি সব শ্রেণির মানুষের কাছে পৌঁছে দিতে নানা উদ্যোগ নেয়া হয়েছে।

মনতাজুর রহমান আকবার পরিচালিত সিনেমাটিতে ডিপজল ও শিরিন শিলা ছাড়াও আরও অভিনয় করেছেন আঁচল, মিশা সওদাগরসহ অনেকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM