সাতকানিয়ায় নৌকাডুবি: তিনজনের লাশ উদ্ধার

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্যার পানিতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরও দুই শিশুসহ তিনজনের লাশ পাওয়া গেছে। আজ শুক্রবার (১১ আগস্ট) বিভিন্ন সময় পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

- Advertisement -

চরতীর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ রুহুল্লাহ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর ১২টার দিকে পশ্চিম চেয়ারম্যান ঘাটা এলাকায় বন্যার পানিতে ভাসমান অবস্থায় এক শিশুর মরদেহ পাওয়া যায়। এর কিছুক্ষণ পরই ব্রাহ্মণডাঙ্গা এলাকা থেকে উদ্ধার হয় অপর শিশুর মরদেহ।

উদ্ধারকৃত শিশুরা হলো, দক্ষিণ চরতী এলাকার মোহাম্মদ সেলিমের ছেলে শহিদুল ইসলাম (২) ও কাঞ্চনা মিয়ার বাড়ি এলাকার মোহাম্মদ আরিফের মেয়ে সানজিদা (৪)। শিশু দুটি গত মঙ্গলবার দক্ষিণ চরতী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হয়েছিল।

- Advertisement -islamibank

এর আগে গত মঙ্গলবার নৌকাডুবির ঘটনাটি ঘটে। আজ দুপুরে চরতী ৭ নং ওয়ার্ডের সেলিম উদ্দিনের ছেলে শিশু শহিদুল ইসলাম ও কাঞ্চনার মোহাম্মদ আরিফের মেয়ে সানজিদার মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে চরতীর নৌকাডুবির ঘটনায় মোট চারজনের মরদেহ উদ্ধার করা হলো।

এদিকে নলুয়া ইউনিয়নের তালতল এলাকা থেকে নিজের দোকান বন্দ করে গত মঙ্গলবার রাতে কালিয়াইশ ইউনিয়নের রসুলাবাদ গ্রামে নিজ বাড়িতে ফেরার পথে নিখোঁজ হওয়া মোহাম্মদ ইদ্রিসের মরদেহও আজ দুপুরে পাশ্ববর্তী এলাকা থেকে উদ্ধার করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM