বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশনে তরুণী, পালিয়েছেন প্রেমিক

কক্সবাজারের টেকনাফে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক তরুণী। (১৭ আগষ্ট) সন্ধ্যা থেকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া ৪ নং এলাকার প্রেমিক আনসারুল আহমেদ এর বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

- Advertisement -

প্রেমিক আনসারুল আহমেদ ওই গ্রামের আব্দুল সালামের ছেলে। ভুক্তভোগী ওই তরুণী টেকনাফ পৌর সভার ২নং ওয়ার্ডের গ্রামের বাসিন্দা। তারা দুইজনই দীর্ঘ ৬ বছর ধরে শারীরিক ও অনৈতিক প্রেমের সম্পর্ক রয়েছে।

- Advertisement -google news follower

ঘটনার পর থেকে প্রেমিক আনসারুল পারিবারিক চাপের কারণে বাড়ি থেকে পালিয়েছেন। এ বিষয়ে ভুক্তভোগী তরুণীর পিতা বাদি হয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগও দায়ের করছেন।

ওই তরুণী জানান, দীর্ঘ ৬ বছর ধরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন হোটেলে আনসারুল আমাকে একাধিকবার শারীরিক ভাবে মিলন করে।

- Advertisement -islamibank

সম্প্রতি বিষয়টি তার পরিবারও জেনে যায়। এরপর থেকেই আনসারুল বিয়ের জন্য বাড়িতে চাপ দিচ্ছিলেন। কিন্তু তাতে রাজি হননি প্রেমিক। বছর দেড়েক আগে তিনি বাড়িতে গিয়ে পরিবারকে বিষয়টি অবগত করে। এর অগোচরে আরেকটি মেয়ের সাথে বিয়ে দিতে চাচ্ছে পরিবার তাই আনসারুল তার বাড়িতে আমাকে চলে আসতে হবে।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বাড়ি থেকে পাঠিয়ে দেন। এখন সেই সম্পর্ক অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মঘাতি হবেন বলেও জানান ওই তরুণী।

পলাতক থাকায় প্রেমিক আনসারুল আহমেদ এর সাথে বার-বার মোবাইলে যোগাযোগ করা হলেও বক্তব্য পাওয়া যায়নি। তাদের বাড়িতে গিয়েও কাউকে পাওয়া যায়নি এবং বাড়িটি টালা লাগানো।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী জানান, বিষয়টি আমি শুনেছি। মেয়েটিকে উদ্ধারের পুলিশকে বলা হয়েছে এবং পুলিশ যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM