গহীন জঙ্গলে মিলল যুবকের মরদেহ

সড়কের পাশে গহীন জঙ্গলে পাওয়া গেছে এক যুবকের রক্তাক্ত মরদেহ। রোববার সকাল ৯ টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার হায়াতখার চালা নবরসুট গ্রামে শ্রীপুর-কাপাসিয়া এলাকায় মরদেহ খোঁজ মিলে।

- Advertisement -

জঙ্গলের ভিতরে পাওয়া ওই মরদেহটি শ্রীপুরের গোসিংগা ইউনিয়নের হেরাপটকা গ্রামের মো. মহসিন আহমেদের ছেলে পলাশের। পুলিশ ও স্বজনদের একাধিক সূত্র ওই মরদেহের পরিচয় নিশ্চিত করেছে।

- Advertisement -google news follower

স্বজনেরা জানান, বছরখানেক আগে একই ইউনিয়নের পটকা গ্রামে প্রেম করে বিয়ে করেন পলাশ। স্ত্রীকে বাড়িতে নিয়ে আসলেও কিছুদিনের মধ্যেই তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। এক পর্যায়ের স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যান।

গত এক মাস ধরে পলাশ নিজের বাড়ি ছেড়ে শ্বশুর বাড়িতে থাকছিলেন। সেখানে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কয়েক দফা ঝগড়া হয়। দশ দিন আগে ঠুনকো বিষয় নিয়ে পলাশকে মারধর করেন শ্বশুরবাড়ি লোকজন।

- Advertisement -islamibank

পলাশের মা পারুল গণমাধ্যমকে বলেন, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে তিনি মনে করেন।

এই হত্যাকাণ্ডের সঙ্গে পলাশের শ্বশুরবাড়ির লোকজন সম্পৃক্ত। পুলিশ তদন্ত করলে বিষয়টি বের হয়ে আসবে। তিনি এ ঘটনায় থানায় অভিযোগ করবেন বলেও জানান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, “উদ্ধার মানবদেহের সুরতহালে গায়ে বেশ কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM