ফৌজদারহাটে ডিসি পার্ক পারিদর্শনে গিয়ে গাছ লাগালেন তথ্যমন্ত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট ডিসি পার্ক পরিদর্শন করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

- Advertisement -

শনিবার (১২ আগষ্ট) সকাল সাড়ে ১১টায় তিনি পার্ক পরিদর্শনে এসে পার্কের উন্নয়ন কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

- Advertisement -google news follower

২৩ সালে ২৩ লক্ষ” বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় ডিসি পার্কে ১০ হাজার বৃক্ষরোপণের উদ্যোগকে স্বাগত জানিয়ে মন্ত্রী বলেন, অনেক চমৎকার একটি স্পট এ পার্কটি। এখানে বট গাছ না থাকলে এরকম পার্ক পরিপূর্ণ হয় না। তাই পার্কে বটগাছ লাগাতে হবে।

তিনি আরো বলেন, বটগাছ থাকলে সে গাছের ছায়ার নিচে পর্যটকরা বসে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। সে হিসেবে পার্কের দ্রুত উন্নয়ন কাজ শেষ করে ডিসি পার্কটি দর্শনার্থীদের আনন্দ বিনোদনের জন্য উন্মুক্ত করে দেওয়ার নির্দেশনা দেন তথ্যমন্ত্রী।

- Advertisement -islamibank

পরে পার্কে নিজ হাতেই বৃক্ষ রোপন করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. রাকিব হাসান, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল আলম, এনডিসি হুছাইন মুহাম্মদসহ অনেকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM