হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল

বলিউডের তারকা অভিনেতা ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক

- Advertisement -

জানা গেছে, কোয়েলের ক্যারিয়ার তখন শুরুর দিকে। অন্যদিকে ইমরান হাশমি বলিউডের প্রতিষ্ঠিত তারকা। পর্দায় নিয়মিত উষ্ণ দৃশ্য ও আবেদনময়ী সংলাপ নিয়ে হাজির হন তিনি।

- Advertisement -google news follower

সেই সময়ের অন্যতম হিট সিনেমা ছিল ‘গ্যাংস্টার’। যেখানে হাশমির বিপরীতে বলিউডে অভিষেক ঘটেছিল কঙ্গনা রানাউতের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল পর্দায় হাশমি-কঙ্গনার ক্যামেস্ট্রি।

ওই সিনেমার জন্যই নির্মাতার প্রথম পছন্দ ছিল টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তার কাছে প্রস্তাবও গিয়েছিল। কিন্তু রঞ্জিত কন্যা রাজি হননি।

- Advertisement -islamibank

সাফ জানিয়ে দেন, তিনি যৌনদৃশ্যে অভিনয় করতে সাবলীল নন। ক্যারিয়ারের শুরু থেকেই কোয়েল তার কাজের ধরণ নিয়ে খুবই সচেতন ছিলেন। তাই এই সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে তাকে খুব একটা ভাবতে হয়নি।

এদিকে কোয়েল ‘না’ বলতেই ‘গ্যাংস্টার’-এ অভিষেক ঘটে কঙ্গনার। নিজের প্রথম সিনেমা দিয়েই বলিউডে বাজিমাত করেন তিনি। অভিষেকে সেরা নারী চরিত্র হিসেবে জিতে নেন ফিল্ম ফেয়ার পুরস্কার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM