সেরাকণ্ঠ, সিজন সেভেনের বিচারকের আসনে রুনা লায়লা

চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৭ আয়োজন শুরু হয়েছে বেশ আগেই। দেশজুড়ে হাজার প্রতিযোগী থেকে বাছাই করে এরমধ্যে আয়োজনটি এসে দাঁড়াল সেরা ৩৭-এ।

- Advertisement -

দীর্ঘ এ বাছাই প্রক্রিয়ায় প্রধান বিচারকের ভূমিকায় ছিলেন কিংবদন্তি রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং আধুনিক ও চলচ্চিত্রের গানের কিংবদন্তি শিল্পী সামিনা চৌধুরী। এবার তাদের দুইজনের সঙ্গী হলেন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা।

- Advertisement -google news follower

গত সোমবার (০৭ আগস্ট) সন্ধ্যা থেকে শুরু হয়েছে ৩৭ জনকে নিয়ে মূল পর্বের ধারণ। এ দিন সন্ধ্যায় চ্যানেল আই কার্যালয়ে রুনা লায়লা এসে পৌঁছালে তাকে স্বাগত জানান চ্যানেল আই ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং অনুষ্ঠানের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন।

এরপর তাকে সঙ্গে নিয়ে স্টুডিওতে প্রবেশ করেন চ্যানেল আই পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য জহিরউদ্দিন মাহমুদ মামুন। সঙ্গে সঙ্গে সেরাকণ্ঠ সিজন ৭-এর ছয় প্রতিযোগী তার বিখ্যাত গান ‘অনেক বৃষ্টি ঝরে’ পরিবেশন করেন।

- Advertisement -islamibank

গান শেষে রুনা লায়লা অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘আমি মুগ্ধ, এত সুন্দর আয়োজনে যুক্ত হতে পেরে। আমি কথা দিলাম সব সময় সেরাকণ্ঠ প্রতিযোগিতার সঙ্গে থাকব।

এরপর শুরু হয় মূল অনুষ্ঠান। রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সামিনা চৌধুরী এই তিন বিচারক সিজন ৭-এর বর্তমানে টিকে থাকা ৩৭ জন প্রতিযোগীর মধ্যে থেকে পর্যায়ক্রমে বাছাই শেষে মহাউৎসবে বের করে আনবেন সিজন-৭ এর মুকুট বিজয়ীকে।

এবারের সেরাকণ্ঠ উপস্থাপনা করছেন শান্তা জাহান। পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM