বড় পর্দায় ফিরছেন কোয়েল মল্লিক

দীর্ঘ দিন পর বড় পর্দায় ফিরছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। তার হাত ধরেই মিতিনমাসি। শনিবার, পয়লা বৈশাখ ছবির প্রথম পোস্টার মুক্তি পেল। সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন স্বয়ং রঞ্জিতকন্যা।

- Advertisement -

তার পোস্ট থেকেই জানা যাচ্ছে এ বার পুজোয় মিতিনমাসি যাবেন জঙ্গলে। চার বছর পর পর ফের বড় পর্দায় ফিরছে সুচিত্রা ভট্টাচার্যের লেখা গোয়েন্দা চরিত্র প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় তথা মিতিনমাসি।

- Advertisement -google news follower

প্রয়াত লেখিকার গোয়েন্দাকাহিনি ‘কেরালায় কিস্তিমাত’ গল্প ভিত্তি করেই তৈরি হতে চলেছে অরিন্দম শীলের পরিচালনায় দ্বিতীয় মিতিনমাসির অভিযান-ছবি ‘জঙ্গলে মিতিনমাসি’। ‘কেরালায় কিস্তিমাত’ গল্পে সিনাগগ থেকে প্রাচীন স্ক্রোল চুরির রহস্য ঘিরে এগিয়েছে মিতিনমাসি, টুপুর এবং পার্থমেসোর অ্যাডভেঞ্চার।

চার বছর আগে ২০১৯ সালের দুর্গাপুজোর সময় মুক্তি পেয়েছিল মিতিনমাসির প্রথম ছবি। গোয়েন্দার চরিত্রে কোয়েলের অভিনয় এবং অ্যাকশন দৃশ্যে তার সাবলীলতা মন জয় করে নিয়েছিল দর্শকদের। তাকে ফের মিতিনমাসির চরিত্রে পাওয়া যাবে জেনে উচ্ছ্বসিত দর্শক এবং পাঠকরা।

- Advertisement -islamibank

তবে এই ছবি কিন্তু সুরিন্দর ফিল্মসের নয়। বরং মিতিনমাসির কেরালায় কিস্তিমাত গল্পের সেলুলয়েড রূপ প্রযোজনা করেছে ক্যামেলিয়া প্রোডাকশনস।

প্রথম ছবির অভাবনীয় সাফল্যের পর ২০২০ তেই দ্বিতীয় ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারি পর্ব শুরু হওয়ায় শ্যুটিং পর্ব আটকে যায়। পাশাপাশি কোয়েল অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় তিনিও কাজ থেকে সাময়িক বিরতি নেন।

ছেলে কবীর কিছুটা বড় হয়ে যাওয়ার পর ফের ছবিতে ফিরলেন অভিনেত্রী কোয়েল। তাকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০২১ সালে মুক্তি পাওয়া পরমব্রত চট্টোপাধ্যায়ের ছবি ‘বনি’-তে।

অন্যদিকে পরিচালক অরিন্দম শীল এখন ব্যস্ত জি ফাইভ-এর ফেলুদা সিরিজ ‘সাবাশ ফেলুদা’ নিয়ে। এই সিরিজে প্রদোষ চন্দ্র মিত্রর ভূমিকায় অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘গ্যাংটকে গণ্ডগোল’ গল্প থেকে তৈরি এই ছবিতে তোপসে হয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়।

এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, সৌরসেনী মিত্র এবং রুদ্রনীল ঘোষকে। সূত্র: নিউজ এইটিন

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM