চট্টগ্রামে পাহাড় ধসে চাপা পড়ল মাইক্রোবাস,সড়কে ভোগান্তি

টানা বৃষ্টির কারণে চট্টগ্রাম নগরীর লালখান বাজার-টাইগার পাস সড়কের পাশে চলাচলরত একটি মাইক্রোবাস পাহাড় ধসে চাপা পড়ে।

- Advertisement -

এতে সড়কটির একপাশে যানচলাচল বন্ধ হয়ে ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। আজ শুক্রবার (৪ আগস্ট) সকালে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

নিয়ন্ত্রণ কক্ষ থেকে বলা হয়, পাহাড় ধসের খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের দুটি উদ্ধারকারী দল। তারা ধসে পড়া মাটি সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর অন্যতম প্রধান সড়কটির পাশের পাহাড়ের একাংশ ধসে রাস্তায় একটি মাইক্রোবাসের উপরে পড়ে। তাতে মাইক্রোবাসটি ধসে পড়া মাটিতে আটকে যায়, তবে কেউ হতাহত হননি।

- Advertisement -islamibank

মাইক্রোবাসটির চালক জীবনের ভাষ্য, সকালে আমি বহদ্দারহাট থেকে গাড়ি নিয়ে আগ্রাবাদ যাচ্ছিলাম। লালখান বাজার থেকে টাইগারপাসের যাওয়ার পথে হঠাৎ করে একটা বিকট শব্দ হয়। দেখি পাহাড় ভেঙে পড়ছে।

একটা বিদ্যুতের খুঁটি ভেঙে একটা গাছ দুই টুকরো হয়ে গেছে। এতে আমার গাড়ি চাপা পড়ে। আমি তখন গাড়ি থেকে কোনোমতে বাইরে বেরিয়ে যাই। গাড়িতে আমি একাই ছিলাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM