কিশোরগঞ্জে শিক্ষক পেটানো বখাটে ঝুটন ব্রাহ্মণবাড়িয়ায় ধরা

কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত অষ্টগ্রামে ছাত্রীদের উত্যক্ত করার প্রতিবাদ করায় শিক্ষক মো. টুটন মিয়াকে হত্যাচেষ্টা ও পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় অভিযুক্ত বখাটে সেই ঝুটন মিয়া (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপরতলা এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

ঝুটন মিয়া অষ্টগ্রাম উপজেলার সদর ইউনিয়নের কলাপাড়া গ্রামের পলাশ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মোর্শেদ জামান (বিপিএম)। বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিপুন মজুমদারের নেতৃত্বে এএসআই বকুল মিয়া ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে এ বখাটেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আহত শিক্ষক মো. টুটন মিয়া অষ্টগ্রাম ফকির হাটির মৃত মো. রশিদ মিয়ার ছেলে এবং অষ্টগ্রামের রাষ্ট্রপতি আবদুল হামিদ স্কুল এন্ড কলেজের খন্ডকালীন শিক্ষক।

বাজিতপুর সরকারি কলেজ রাষ্ট্রবিজ্ঞানের শেষ বর্ষের ছাত্র মো.টুটন মিয়া উপজেলার বর্ধমান পাড়া একটি কোচিং সেন্টারে শিক্ষকতা করে আসছিল।

গত ১ আগষ্ট ( মঙ্গলবার) সকালের দিকে তাকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর আহত করছে ঝুটন মিয়া। ঘটনার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযুক্ত কে আইনের আওতায় এনে বিচারের দাবি করেছে বিভিন্ন শ্রেণীপেশার লোকজন।

পরে আহত শিক্ষকের ভাই মো. জাকির হোসেন বাদী হয়ে ঝুটন মিয়াকে আসামি করে বৃহস্পতিবার (৩ আগস্ট) অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM