সুড়ঙ্গ সিনেমা ইউটিউবে প্রকাশ: গ্রেফতার ২

এবার ঈদে মুক্তি পাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমার ভিডিও ফেসবুক ও ইউটিউবে প্রকাশ করায় ২ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

- Advertisement -

আজ (২৯ জুলাই) ডিবি অফিসে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। গ্রেফতার দুজন হলেন ব্যবসায়ী মো. মনিরুল শেখ ও বেসরকারি চাকরিজীবি ইকরামুল কবির।

- Advertisement -google news follower

সপ্তাহখানেক আগে পাইরেসির শিকার হয় ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুড়ঙ্গ’। যা দ্রুত অনলাইনের বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে পড়ে। স্বাভাবিকভাবেই পাইরেসির মতো অবৈধ এই কাজটি মেনে নিতে পারেনি ‘সুড়ঙ্গ’ টিম।

প্রতিকার চেয়ে গত বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশিদের সঙ্গে সাক্ষাৎ করে লিখিত অভিযোগ দেন ‘সুড়ঙ্গ’ সিনেমার নির্মাতা, নায়ক-নায়িকা ও প্রযোজক। তার দুদিন পর তাদের গ্রেফতার করল ডিবি।

- Advertisement -islamibank

‘সুড়ঙ্গ’ দিয়েই বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। এ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন তমা মির্জা, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM