পটিয়া পৌরসভার বিরুদ্ধে চক্রান্ত রুখে দেয়া হবে-মেয়র

পটিয়া পৌরসদরের  নুতন থানাহাটে নির্মিত পৌরকিচেন মার্কেটের তয় তলায় পাহাড়তলী চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের উপ-কেন্দ্র উদ্ধোধন করা হয়েছে।

- Advertisement -

আজ শনিবার (২৯ জুলাই) সকালে উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল।

- Advertisement -google news follower

তিনি বলেন, পটিয়া পৌরসভার উন্নয়ন বাধাগ্রস্ত হয় এমন যে কোন চক্রান্ত পৌরবাসীকে সাথে নিয়ে রুখে দেয়া হবে। বলেন, পটিয়া পৌরসভা ছাড়াও পাশ্ববর্তী চন্দনাইশ, বোয়ালখালী, আনোয়ারা ও কর্ণফুলী উপজেলার চক্ষু রোগীরা এই হাসপাতাল থেকে স্বল্পমূল্যে চক্ষু চিকিৎসার সেবা পাবেন।

জটিল রোগিদের জন্য টেলিমেডিসিন ও বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে কথা বলার সুযোগ দেয়া হবে। সাথে শিশুদের জন্য থাকবে বিশেষজ্ঞ চিকিৎসক।

- Advertisement -islamibank

চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্র পৌরসভার কিচেন মার্কেটের ৩য় তলায় এই হাসপাতাল প্রতিষ্ঠা করে। এটি পাহাড়তালী চক্ষু হাসপাতালের উপকেন্দ্র হিসেবে পরিচালিত হবে। পাহাড়তলী চক্ষু হাসপাতালের ট্রাস্ট্রি ও প্রতিষ্ঠাতা ডা. রবিউল হোসেন পটিয়া হাসপাতালটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসাপাতালের সিও ডা. আনান এন, রাও, অধ্যাপক আবদুল আলীম, পৌর কাউন্সিলর গোফরান রানা, সফিউল আলম বক্তব্য রাখেন।

পরে ফিতা কেটে হাসপাতালের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। উদ্বোধন শেষে মুনাজাত করেন মাওলানা হাফেজ আহমদ আল কাদেরী।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM