লক্ষীপুরে জোড়াখুনের দুই আসামি চট্টগ্রামে গ্রেফতার

লক্ষীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আলোচিত ও চাঞ্চল্যকর জোড়া খুনের জড়িত ২ আসামীকে গ্রেফতার করছে র‌্যাব।

- Advertisement -

মঙ্গলবার (০৯ মে) রাত ৮টায় নগরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলো লক্ষীপুর জেলার গোলাম মাওলানার ছেলে মো. শহীদ উল্লাহ (৫০) একই জেলার আলাউদ্দিন আলো (২৭)।

জানা যায়, গত ২৫ এপ্রিল সন্ত্রাসীদের গুলিতে লক্ষীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান (৩৫) ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম নিহত হয়।

- Advertisement -islamibank

ওইদিন আনুমানিক রাত ১০টায় জেলার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নাগেরহাট এলাকায় একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদেরকে গুলি করে হত্যা করে।

আলোচিত ও চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় নিহত ভিকটিম নোমানের ভাই বর্তমান চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদী হয়ে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানায় ১৮ জন নামীয় এবং ১৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব ৭ জানায়, ঘটনার পরপরই বিভিন্ন সূত্রের মাধ্যমে হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানিক দল চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উল্লেখিত হত্যা মামলার ১৬নং এজাহার নামীয় আসামী মো. শহীদ উল্লাহ  আসামী আলাউদ্দিন আলোকে গ্রেফতার করা হয়।  জিজ্ঞাসাবাদে তারা উল্লেখিত জোড়া খুনের সাথে সরাসরি সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM