আরসা কমান্ডার জুবায়েরকে রোহিঙ্গা ক্যাম্প থেকে গ্রেফতার

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে আরাকান স্যালভেশন আর্মির (আরসা) শীর্ষ কমান্ডার হাফেজ জুবায়েরকে (৩২) গ্রেফতার করেছে আর্মড পুলিশের (এপিবিএন) সদস্যরা।

- Advertisement -

বুধবার (১০ মে) ভোর ৪টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৯ ব্লক-এ/১৪ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

এ সময় তার হেফাজত থেকে দেশীয় ৪টি ওয়ান শুটারগান, ৩২ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা ও দুটি উচ্চ ক্ষমতাসম্পন্ন ওয়াকিটকি সেট ও চার্জার জব্দ করা হয় বলে নিশ্চিত করেছেন ৮-এপবিএনের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. ফারুক আহমদ।

হাফেজ জুবায়ের উখিয়ার ওই ক্যাম্প-ব্লকের ওমর মিয়ার ছেলে। তিনি আরসা কমান্ডার হিসেবে ক্যাম্পে পরিচিত।

- Advertisement -islamibank

বুধবার সকালে এপিবিএন এইট এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৯ নম্বর ক্যাম্পের এ/১৪ ব্লকে বিশেষ অভিযান চালায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের আভিযানিক দল। এসময় আরসা কমান্ডার হাফেজ জুবায়েরকে গ্রেফতার ও তার হেফাজত থেকে ৪টি ওয়ান শুটারগান, ৩২ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা, দুটি ওয়াকিটকি সেট, চার্জারসহ তাকে গ্রেপ্তার করা হয়। গোয়ান্দা সংস্থার সদস্যদের সঙ্গে নিয়ে এপিবিএন সদস্যরা যৌথ অভিযান চালায়।

তিনি আরও বলেন, নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সাধারণ রোহিঙ্গা জানান, আরসা কমান্ডার জুবায়ের ক্যাম্প এলাকায় অপহরণ, খুন, চাঁদাবাজিসহ নানা অপরাধ নিয়ন্ত্রণ করতো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM