খাগড়াছড়িতে ১৪৪ ধারা: অপ্রীতিকর পরিস্থিতির খবর নেই

খাগড়াছড়ি সদরে একই স্থানে স্বেচ্ছাসেবক দলের ইফতার ও জাতীয় শ্রমিক লীগের শ্রমিক সমাবেশকে কেন্দ্র করে স্থানীয় প্রশাসনের দেয়া ১৪৪ ধারা চলছে।

- Advertisement -

শনিবার (৭ এপ্রিল) সকাল ৮ টা থেকে খাগড়াছড়ি সদরের বাস টার্মিনাল সংলগ্ন আশপাশ এলাকায় এ বিধি নিষেধ জারি করা হয়। রাত ১০ টা পর্যন্ত থাকবে ১৪৪ ধারার কার্যকারিতা।

- Advertisement -google news follower

গত শুক্রবার বিকেলে খাগড়াছড়ির জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. সহিদুজ্জামান এক বিজ্ঞপ্তিতে এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে এ বিধি নিষেধ জারি করেন।

এদিকে, চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিলের ভেন্যু ছিল বাস টার্মিনাল সংলগ্ন মাঠ। আবার একই সময় বাস টার্মিনালে শ্রমিক সমাবেশের ডাক দেয় জাতীয় শ্রমিক লীগ খাগড়াছড়ি পৌর শাখা।

- Advertisement -islamibank

নির্ধারিত স্থানে ইফতার মাহফিল করতে শনিবার ভোর রাত পর্যন্ত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মাঠে অবস্থান করলেও সকাল ৮ টার আগে সিদ্ধান্ত পরিবর্তন করে উক্ত অনুষ্ঠান জেলা শহরের কলাবাগান এলাকায় অবস্থিত জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার বাসভবন প্রাঙ্গণে স্থানান্তর করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, ১৪৪ ধারা জারিকৃত এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতির খবর নেই এখনও।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM