শনিবার খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি

খাগড়াছড়ি সদরে একই স্থানে বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দল ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে আগামীকাল শনিবার ১৪৪ জারা করা হয়েছে।

- Advertisement -

আজ শুক্রবার বিকালে খাগড়াছড়ির জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা পুলিশের প্রতিবেদনে আগামীকাল শনিবার পৌর বাস টার্মিনাল এলাকায় জাতীয় শ্রমিক লীগ পৌর শাখার শ্রমিক সমাবেশ ও ইফতার বিতরণ এবং তৎসংলগ্ন এলাকায় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলের আয়োজনের তথ্য জানানো হয়।

একই স্থানে দুই সংগঠনের কর্মসূচিতে যেন শান্তি শৃঙ্খলা বিঘ্নিত না হয়, সে লক্ষে শনিবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত পৌর বাস টার্মিনাল ও তৎসংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করা হলো।

- Advertisement -islamibank

এদিকে, ক্ষমতাসীন দলের ইন্ধনে প্রশাসন স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলকে ভণ্ডুল করতে পায়তারা করছে বলে অভিযোগ তুলেছে জেলা বিএনপি।

শনিবারের পূর্ব নির্ধারিত বিভাগীয় ইফতার মাহফিল পণ্ড হলে আগামী ১২ ও ১৩ এপ্রিল খাগড়াছড়িতে সড়ক অবরোধ কর্মসূচির হুঁশিয়ারি দেয় বিএনপি।

জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া পৌর এলাকার কলাবাগানের বাস ভবনে শুক্রবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM