সালিশী বৈঠকে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত, আটক ৪

অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে সালিশী বৈঠক ডেকে এক প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চার জনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে হবিগঞ্জের চুনারিঘাট উপজেলার বড়জুম গ্রামে এ ঘটনাটি ঘটে। ভিকটিমের অভিযোগ পেয়ে শুক্রবার (৭ এপ্রিল) রাতে এ ঘটনায় জড়িত চার জনকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল হক।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, উপজেলার আলীনগর গ্রামের হাফেজ মো. নুরুল ইসলাম (৩৫), বড়জুম গ্রামের বায়েজিদ হোসেন (৭০), আতিক উল্লা (৫০) ও মো. তৈয়ব আলী (৬৮)।

পুলিশ জানায়, বড়জুম গ্রামে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে সালিশের আয়োজন করা হয়। সালিশের সিদ্ধান্ত মতে মঙ্গলবার রাতে বড়জুম গ্রামের মো. বাচ্চু মিয়ার বাড়ির উঠানে ওই নারীকে বেত্রাঘাত করা হয়।

- Advertisement -islamibank

পরে ওই নারী চুনারুঘাট থানায় ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে চার জনকে আটক করা হয়।

ওসি মো. রাশেদুল হক জানান, বেত্রাঘাতের প্রমাণ পাওয়া গেছে। তবে কয়টি বেত্রাঘাত করা হয় তা জানা যায়নি। আটক চার জনকে ভুক্তভোগী নারীর মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM