আলোতে কষ্ট হচ্ছে সামান্থার!

অভিনয় ক্যারিয়ারে আরো একটি দর্শকপ্রিয় সিনেমা উপহার দিতে ব্যস্ত সময় পার করছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

- Advertisement -

আসন্ন সিনেমা ‘শকুন্তলম’-এর প্রচারে বৃহস্পতিবার মুম্বাইতে দেখা যায় তাকে। অভিনেত্রীকে দেখামাত্রই আলোকচিত্রীরা ব্যস্ত ছবি তুলতে। আর তাতেই অপ্রস্তুত হয়ে চোখ বন্ধ করে ফেললেন তিনি।

- Advertisement -google news follower

সামান্থার গায়ে ছিল সাদা ব্লেজার। আলোকচিত্রীরা মুহুর্মুহু ছবি তুলতে শুরু করেন তার। এ সময় তাকে কিছুটা অপ্রস্তুত দেখা যায়। ক্যামেরাতে তিনি চোখ রাখতে পারছিলেন না। ফ্ল্যাশের আলোয় চোখ খোলা রাখতে সমস্যা হচ্ছিল তার।

সামান্থা মায়োসাইটিসে ভুগছেন। যার কারণে কিছু দিন ধরেই তার শরীর ভালো নেই। এটি অটোইমিউন রোগ। ‘মায়ো’ শব্দের অর্থ পেশি আর ‘আইটিস’ মানে প্রদাহ। কাজেই সোজা ভাষায় বলতে গেলে মায়োসাইটিস হলো পেশির প্রদাহ।

- Advertisement -islamibank

যে কারণে আলোতে তার বেশ সমস্যাই হচ্ছে বলে আগেই জানিয়েছিলেন। তাই একসঙ্গে এতগুলো ক্যামেরার ঝলকানিতে বাধ্য হয়ে বললেন, ‘চোখে ফ্ল্যাশ দেবেন না।

কিছু দিন আগে তিনি বলেন, ‘অভিনেতা হিসেবে ভাবপ্রকাশের সব থেকে বড় মাধ্যম আমাদের চোখ। কিন্তু আমি যখন অসুস্থ ছিলাম, প্রতিদিন চোখ খুললেই মনে হতো হাজার সুচ ফোটানো হয়েছে। আলো সহ্য করতে পারতাম না।

বৃহস্পতিবার আলোকচিত্রীদের এমন তাড়াহুড়ো দেখে অনেকেই লিখেছেন, ‘ওর চোখে কষ্ট হচ্ছে দেখেও আলো দিচ্ছে, কী অমানবিক। কেউ বলছেন, ‘মায়োসাইটিসের পর থেকে আলোতে কষ্ট হচ্ছে সামান্থার।

অসুস্থতা সত্ত্বেও সিনেমার প্রচারে যাতে কোনো কমতি না থাকে, সেই দিকে খেয়াল রাখছেন অভিনেত্রী। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’।
৯ জানুয়ারি মুক্তি পেয়েছে সামান্থা অভিনীত ‘শকুন্তলম’ সিনেমার ট্রেইলার। যার কয়েকটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM