উর্বশীকে বিয়ে করতে রাজি পাকিস্তানি ক্রিকেটার!

আইটেম গার্ল হিসেবে পরিচিত ভারতীয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা কখনো ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে আবার কখনো পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহের নিজের নাম জুড়িয়ে তাদের ধ্যানভঙ্গ করছেন। লোকে এমন কথা বলছেন।

- Advertisement -

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক মাস আগে জন্মদিন উদযাপন করেন নাসিম, যাকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা উসকে দিয়েছিলেন উর্বশী।

- Advertisement -google news follower

নাসিম অবশ্য তখন দাবি করেছিলেন, ‘কে উর্বশী? আমি চিনিই না!” এর পর খেলা ঘুরে যায়। উর্বশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন প্রায় থিতিয়ে গিয়েছিল।

সম্প্রতি ফের চমকে দিলেন নাসিম নিজেই। উর্বশীর ব্যাপারে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, যদি আমি কোনো কথা বলি তোমরা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।

- Advertisement -islamibank

আলোচনায় আসা এ মডেল অভিনেত্রী ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’ ও ‘পাগলপান্তি’ সিনেমায় অভিনয় করেছেন। সুন্দরী প্রতিযোগিতায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM