লোহাগাড়ায় ২০ লাখ টাকার জাল নোটসহ আটক ২

চট্টগ্রামের লোহাগাড়া থানা এলাকায় অভিযান পরিচানা করে ২০ লাখ টাকার জাল নোটসহ দুজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

আজ বুধবার (১ মার্চ) বেলা ১২টার দিকে উপজেলার চুনতি এলাকায় মহাসড়কে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে এসব নোটসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, সাতকানিয়া উপজেলার কাঞ্চনা জোটপুকুরিয়া এলাকার মৃত আবুল কাসেমের ছেলে ওমর আলী (৫০) ও ভোলা দৌলত খাঁ চর পাড়া এলাকার মো. বেলায়েতের ছেলে রুবেল (৩২)।

তথ্যটি নিশ্চিত করে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন, তাদের কাছে আগে থেকে গোপন সোর্সের খবর ছিল জালনোটের একটি বড় চালান আসছে।

- Advertisement -islamibank

এমন খবরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম প্রতারক চক্রকে ধরতে বিভিন্ন বাসে তল্লাশি শুরু করে।

এসময় যাত্রীবাহি একটি বাসের দুই ব্যক্তিকে সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে পুলিশ। পরে ওমর আলী ও রুবেল নামে দুজনের কাছ থেকে ১ হাজার টাকার ২০টি বান্ডিলে মোট ২০ লাখ টাকার জাল টাকা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর দুজনকে আদালতে পাঠানো হয়েছে জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM