টাকার লোভে লোহাগাড়ার কবিরকে কুপিয়ে খুন করে ২ রোহিঙ্গা

লোহাগাড়ার থানাধীন চরম্বা ইউনিয়নের বাইয়ার পাড়ার আহম্মেদ কবির (৭৫) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। মূল হত্যাকারী রোহিঙ্গা শরণার্থী মো. আমিনকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে চট্টগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন এতথ্য জানান।

- Advertisement -google news follower

তিনি বলেন, ধান ক্ষেতে পানি সেচ দেওয়ার জন্য বাড়ি হতে বের হন আহম্মেদ কবির। সন্ধ্যার পরও বাড়ি না ফেরায় খোঁজাখুজি করে রাত সাড়ে ১০ টায় পাহাড়ি গাছবাগানে গলাকাটা ও মাথায় কাটা জখমযুক্ত আহম্মেদ কবিরের (৭৫) মৃতদেহ পাওয়া যায়। এ বিষয়ে ১৭ ফেব্রুয়ারি লোহাগাড়া থানার মামলা দায়ের করা হয়।

ক্ল-লেস হত্যাকাণ্ডটির রহস্য উদঘাটন এবং অপরাধীদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস. এম. শফিউল্লাহ্ সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দেন।

- Advertisement -islamibank

তাঁরা তথ্য প্রযুক্তির সাহায্যে ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় কুতুবপালং মধুরছাড় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে শরণার্থী মো. আমিনকে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে খুন হওয়া আহম্মেদ কবিরের বাড়ীতে বদলা হিসেবে কাজ করতো। দৈনিক মজুরী কাঙ্খিত পরিমাণে না দেওয়ায় এবং ঘটনার দিন আহম্মেদ কবিরের সাথে নগদ প্রায় ৫০ হাজার টাকা থাকায় ক্ষোভ ও টাকার লোভে আরেকজন সহযোগী রোহিঙ্গা শরণার্থীসহ আহম্মেদ কবিরকে ধামা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

তার তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধামাটি হত্যাকাণ্ডের ঘটনাস্থল সংলগ্ন খাল হতে উদ্ধার করা হয়েছে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM