রায়পুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর দক্ষিণ চরবংশীতে বজ্রপাতে মারা গেছে শাহজাহান (৪২) নামের এক কৃষক। শাহজাহান দক্ষিণ চরবংশীর আমীর হোসেনের ছেলে।

- Advertisement -

রোববার ( ২৯ সেপ্টেম্বর) সাড়ে ১১টার দিকে চরবংশী মাঠে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জয়নিউজকে জানান, কৃষক শাহজাহান প্রতিদিনের মতো কৃষিকাজের জন্য মাঠে যায়। পরে বৃষ্টিপাত দেখে বাড়ি ফেরার পথে বজ্রপাতে মারা যায় কৃষক শাহজাহান।

শাহজাহানের স্ত্রী সালেহা বেগম টুনি জয়নিউজকে জানান, তার স্বামী শাহজাহান বজ্রপাতে মারা গেছে এমন খবর পেয়ে দৌড়ে ছুটে যান। পরে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহজাহানের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

- Advertisement -islamibank

এদিকে এঘটনার খবর পেয়ে সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কাজী সেলিনা ইসলাম(সিআইপি)বিকালে ওই কৃষকের বাড়িতে যান। এসময় তিনি তাদের পরিবারকে আর্থিক সহায়তাসহ সন্তানদের পড়া-লেখার খরচ চালানোর ঘোষণা দেন।

এসময় তার সঙ্গে ছিলেন রায়পুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ্, সোহেল ও যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সোহাগসহ স্থানীয় সংবাদকর্মীরা।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM