ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের

দেশজুড়ে ডেস্ক :

সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ি মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের মো. হাফিজুর রহমান বুলু (৬৫) ও তার ছেলে মো. আব্দুল আজিজ (২৫)।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায় হাফিজুর রহমান বুলু ও তার ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেলযোগে ঢাকা থেকে সাতক্ষীরার বৈকারী গ্রামের নিজের বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ী মাদ্রাসার সামনে পৌঁছালে একটি দ্রুতগতির ট্রলির সাথে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

- Advertisement -islamibank

এতে মোটরসাইকেল চালক ও আরোহী পিতা-পুত্র ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM