পটিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ আহত ৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় সিমেন্টবাহী ট্রাকের সাথে যাত্রীবাহি একটি মিনিবাস মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাক চালকসহ অন্তত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টার দিকে পটিয়া পৌরসভার আমজুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতদের মধ্যে প্রাক চালকের পরিচয় জানা গেছে। তার নাম মো. আবদুর রউফ (৩০)। তিনি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বাসিন্দা। তবে আহত অন্যদের নাম জানা যায়নি। আহত সবাইকে পটিয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পটিয়া ফায়ার স্টেশনের কর্মকর্তা সাইদুর রহমান জানান, সকাল ১০টার দিকে একটি যাত্রীবাহী বাস এবং সিমেন্টবাহী ট্রাকের সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের আমরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -islamibank

দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে জানিয়ে পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম ধারণা করছেন বৃষ্টির কারণে সড়ক পিছলা হওয়ায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM