ফটিকছড়িতে কবিরাজকে কুপিয়ে হত্যা, অভিযুক্ত গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের মালেক শাহ মাজার সংলগ্ন বাজারে নুর হোসেন (৮০) নামে এক কবিরাজকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৬ এপ্রিল) রাতে সাড়ে ১০টার দিকে হত্যাকাণ্ডটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আবু তাহেরকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

নিহত নুর হোসেন দক্ষিণ কাঞ্চন নগর মোহাম্মদ পাড়া এলাকার বাসিন্দা মৃত নছর জামানের। তিনি কবিরাজ হিসেবে বৈদ্যের কাজ করতেন। অভিযুক্ত আবু তাহেরেও একই এলাকার খান মোহাম্মদ পাড়ার বাসিন্দা মৃত জহুর আহমদ সওদাগরের ছেলে।

জানা যায়, নুরু সওদাগরের চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় আবু তাহের একটি ধারালো দা দিয়ে মো. নুর হোসেন বৈদ্যকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় স্থানীয় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

- Advertisement -islamibank

স্থানীয় ইউপি সদস্য ডা. রফিকুজ্জামান বলেন, ঘাতক আবু তাহেরের মাথায় সমস্যা আছে। ওষুধ খেলে ভাল থাকে পরে আবার পাগলামি করে। তিনি বলেন, বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।

অন্যদিকে পুলিশ বলছে, নিহত নূর হোসেন পেশায় একজন কবিরাজ (বৈদ্য)। ভিকটিম আসামী ও তার পরিবারের লোকজনকে তাবিজ করছে বিধায় ভিকটিমকে কুপিয়ে রক্তাক্ত জখম করছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বলেন, খবর পাওয়ার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পরে অভিযুক্ত আবু তাহেরকে খুনের কাজে ব্যবহৃত দা’সহ গ্রেফতার করা হয়। নুর হোসেন একজন কবিরাজ।

অন্যদিকে, আবু তাহেরের দাবি, নুর হোসেন তাকে তাবিজ ও যাদু-টুনা করে পাগল করে দিয়েছে। সে ক্ষোভ থেকেই নুর হোসেনকে দা গিয়ে কুপিয়েছেন।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাহের পুলিশকে জানিয়েছেন, ‘তাকে (নুর হোসেন) আরো ১০ বছর আগে থেকে হত্যা করা উচিত ছিল। সে আমাকে তাবিজ করে পাগল বানিয়ে দিয়েছে।

নুর হোসেনের পরিবারের দায়ের করা মামলায় আসামি তাহেরকে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM