ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন ও শাহিনুর

সীতাকুণ্ডের নতুন উপজেলা চেয়ারম্যান রাজু

অনলাইন ডেস্ক

সীতাকুণ্ডে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন আনারস প্রতীকের মোহাম্মদ আরিফুল আলম চৌধুরী (রাজু)। সীতাকুণ্ড উপজেলা নির্বাচন অফিসার এই ফলাফল নিশ্চিত করেছেন।

- Advertisement -

বুধবার (৮ মে) সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত ভোটে সকালে ভোটার কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বেড়ে যায়। ফলে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন সমন্বয়কারি কে এম রফিকুল ইসলাম বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন করার লক্ষ্যে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করায় কোনো সমস্যার সৃষ্টি হয়নি।

- Advertisement -google news follower

উপজেলা চেয়ারম্যান প্রার্থী আরিফুল আলম রাজু আনারস প্রতীক নিয়ে পান ৫৯৭৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহিউদ্দিন আহমেদ মঞ্জুর পেয়েছেন ১১১৮৬ ভোট।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মহিউদ্দিন উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮০২০, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জালাল আহমেদ টিউবওয়েল প্রাপ্ত ভোট ১১২৩০।

- Advertisement -islamibank

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাহিনুর আক্তার পদ্মফুল প্রাপ্ত ভোট ৫৮৭৯২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী শামীমা আক্তার হাঁস প্রতীক প্রাপ্ত ভোট ৮৮০৯.. দ্বিতীয় নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হামিদা আক্তার ফুটবল প্রতীক প্রাপ্ত ভোট ৫৬৩৭।

সীতাকুণ্ড উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে মোট ভোটার সংখ্যা ৩২০১৯৩। তার মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৬৭ হাজার ৩৮৩ এবং মহিলা ভোটার ১ লক্ষ ৫০ হাজার ৭০৯ ও তৃতীয় লিঙ্গের একজন ভোটা রয়েছে। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯২ ও বুথ রয়েছে ৬৮৭টি। এদিকে সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুন্দরভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে চট্টগ্রাম ৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস এম আল মামুন বলেন সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বেড়ে যায়। আমি স্বপরিবারে আমার নিজ কেন্দ্র সলিমপুর ইউনিয়নের ইনামনগর ফোরকানিয়া মাদ্রাসায় দুপুর একটার দিকে ভোট দিয়েছি। খুব ভালো লাগছে খুব সুন্দর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করেছি। আমার জানামতে পুরো উপজেলায় প্রত্যেকটি কেন্দ্রে শান্তি ও সুন্দরভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM