চবির নতুন প্রক্টর ড. অহিদুল আলম

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টর অধ্যাপক ড. নূরুল আজিম সিকদারকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার স্থলাভিষিক্ত হিসেবে এক বছরের জন্য নিয়োগ পেয়েছেন ওশানোগ্রাফি বিভাগের সভাপতি অধ্যাপক ড. অহিদুল আলম।

- Advertisement -

রোববার (২১ এপ্রিল) চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নূর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেসের অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদারকে অদ্য ২১-০৪-২০২৪ তারিখ (অপরাহ্ণ) হতে প্রক্টর এর পদ থেকে অব্যাহতি প্রদানপূর্বক ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাদিসহ ১ (এক) বছরের জন্য প্রক্টর নিয়োগ করা হলো।

প্রক্টরের পদ থেকে অব্যাহতির বিষয়ে জানতে চবির সদ্য সাবেক প্রক্টর অধ্যাপক ড. নূরুল আজিম সিকদারের মুঠোফোনে একাধিকবার কল করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

- Advertisement -islamibank

এ বিষয়ে চবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নূর আহমদ বলেন, প্রক্টরের পদ থেকে নূরুল আজিম সিকদারকে অব্যাহতি দেওয়ার পেছনে কোনো কারণ নেই। বিশ্ববিদ্যালয়ের রুটিন ওয়ার্ক হিসেবে নতুন প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে।

চবির প্রক্টর হিসেবে নিয়োগ পাওয়া অধ্যাপক ড. অহিদুল আলমের নিকট অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমাকে কিছুক্ষণ আগে এ বিষয়ে জানানো হয়েছে। আমি এখন অফিসিয়ালি এক দিনের ছুটিতে আছি। আগামীকাল বিশ্ববিদ্যালয়ে গিয়ে প্রক্টরের দায়িত্ব গ্রহণ করবো। আর আমাকে যেহেতু দায়িত্ব দেওয়া হয়েছে, আমি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ পরিস্থিতি শান্ত রাখার ক্ষেত্রে সর্বোচ্চ চেষ্টা করবো। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের হলগুলোর অব্যবস্থাপনা দূর করার বিষয়ে গুরুত্ব দেব।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM