সালমানের বাড়িতে গুলির ঘটনায় দুই সন্দেহভাজন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর অভিযোগে সন্দেহভাজন দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুজন শুটারকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ। আজ মঙ্গলবার সকালে তাদের মুম্বাই পুলিশের অপরাধ শাখার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

- Advertisement -

মুম্বাই পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, গতকাল সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়। ধৃত দু’জনকে আরও তদন্তের জন্য মুম্বাই নিয়ে আসা হচ্ছে।

- Advertisement -google news follower

গত রোববার ভোরে সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

মুম্বাই পুলিশের অপরাধ শাখা এই ঘটনাটিকে ‘পরিকল্পিত হামলা’ হিসেবে বর্ণনা করেছেন। ঘটনাস্থলে একটি তাজা কার্তুজও পাওয়া যায়। এর আগে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে তলব করেছিল মুম্বাই পুলিশ।

- Advertisement -islamibank

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে মুম্বাই পুলিশের অপরাধ শাখার বিশেষ দশটি দল মোতায়েন করেছে মুম্বাই পুলিশ। এই ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ফোনে সালমান খানের সঙ্গে কথা বলেন। মুখ্যমন্ত্রী শিন্ডে মুম্বাইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনা করে অভিনেতার নিরাপত্তা বাড়ানোর পরামর্শ দেন।

এই ঘটনার কয়েক ঘণ্টা পর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণইয়ের ভাই আনমোল বিষ্ণই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে গুলি চালানোর দায় স্বীকার করে অভিনেতাকে সতর্ক করে দিয়েছিল যে এটি কেবল ‘ট্রেলার’ ছিল।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM