নিরাপত্তা সঙ্কট নেই, এ নিয়ে রাজনীতি করছে বিএনপি: কাদের

অনলাইন ডেস্ক

মানুষের নিরাপত্তা নিয়ে কোনো সঙ্কট নেই দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুধু রাজনৈতিক বিরোধিতার জন্যই বিএনপি নিরাপত্তাহীনতার কথা বলছে।

- Advertisement -

বুধবার সকালে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাসভবনের সামনে সাধারণ মানুষের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, সারা রাত ধরে ঈদের শপিং চলছে, শপিং করতে গিয়ে কোথাও কোনো বিচ্ছিন্ন ঘটনা ঘটেনি। তারপরও রাজনীতির বিরোধিতার জন্য কথা বলে নিরাপত্তাহীনতা নিয়ে। কারো নিরাপত্তা বিঘ্নিত হয়নি।

রোজায় বিএনপি কোনো গরিব মানুষকে সাহায্য করেনি উল্লেখ করে তিনি বলেন, তারা নিজেরা ইফতার পার্টি করেছে। কিন্তু আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। বিপদে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। এ পর্যন্ত রাস্তায় কেউ না খেয়ে পড়ে আছে এমন কোনো নজির শেখ হাসিনার শাসনামলে নেই।

- Advertisement -islamibank

দ্রব্যমূল্য নিয়ে কাদের বলেন, বৈশ্বিক বাজারে তেলের দাম বাড়লে বাংলাদেশেও সমন্বয় করা হচ্ছে। জিনিসপত্রের দামও আস্তে আসে কমে যাচ্ছে। আজ বিএনপি নেতারা বড় বড় কথা বলে, গরিবের জন্য মায়া কান্না করে; তাদের আমলে, জিয়াউর রহমানের সময়ে অভাবের তাড়নায় অনেক নারী রংপুর কোর্টে গিয়ে পতিতাবৃত্তিতে নাম লিখিয়েছিলেন। সে ইতিহাস কি ভুলে যান?’

সম্প্রতি বিএনপির সিনিয়র মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, রাস্তায় এতো ভিক্ষুক আমরা কখনও দেখিনি। দেশে দুর্ভিক্ষের শুধু পদধ্বনি নয়, দুর্ভিক্ষ বিরাজমান। চারদিকে ভিক্ষার আওয়াজ, ভাত চাওয়ার আওয়াজ, চাল চাওয়ার আওয়াজ শোনা যায়।

এ প্রসঙ্গে কাদের বলেন, আজ বাংলাদেশে যারা এমন প্রশ্ন করেন, তাদের লজ্জা করে না? ঈদের সময় ঢাকাসহ বড় বড় শহরে দান খয়রাতের আশায় কিছু মানুষ আসে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।

পরে সাধারণ মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন ওবায়দুল কাদের।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM