সাজেকে সুইমিংপুল সিলগালা

অনলাইন ডেস্ক

হাইকোর্টে রিটের পর রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ভ্যালিতে পাহাড় কেটে সুইমিং পুল তৈরি করায় মেঘপল্লী রিসোর্টকে ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বুধবার (৩ এপ্রিল) সকাল ১১টায় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীণ আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রিসোর্ট মালিক শাহআলমকে ২ লাখ টাকা জরিমানা করেন। একই সঙ্গে সুইমিংপুল বন্ধ ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেয়া হয়েছে।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীণ আক্তার বলেন, পাহাড় কেটে সুইমিংপুল তৈরি বন্ধে মহামান্য হাইকোর্টের রিট আদেশ আমরা পেয়েছি। তাই আইনশঙ্খলা-রক্ষাকারী বাহিনীর সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে মহামান্য হাইকোর্টের আদেশ বাস্তবায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে ২ এপ্রিল মঙ্গলবার সংবাদপত্রে প্রকাশিত একটি প্রতিবেদন যুক্ত করে মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস অ্যান্ড পিচ ফর বাংলাদেশ (এইচআরপিবি) হাইকোর্টে এ রিট আবেদন করে। আবেদনের পক্ষে শুনানি করেন এইচআরপিবি’র চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মনজিল মোরসেদ। হাইকোর্টে রিটের পর বুধবার সুইমিংপুল বন্ধ করে দেয়া হয়।

- Advertisement -islamibank

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM