বোয়ালখালীতে ৬টি পরিবারকে ঘর দিল হাশেম ফাউন্ডেশন

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে ৬টি পরিবারকে নিজস্ব অর্থায়নে ঘর নির্মাণ করে দিয়েছে আলহাজ্ব এম.এ হাশেম ফাউন্ডেশন।

- Advertisement -

এ উপলক্ষে বুধবার (২৭ মার্চ) বিকেল ৪টায় উপজেলার একটি কমিউনিটি সেন্টারে নব নির্মিত ঘর হস্তান্তর ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

এতে ফাউন্ডেশনের চেয়ারম্যান পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুরের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক পৌর কাউন্সিলর মো.জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো.নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.শাহাদাত হোসেন,পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম জাকারিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, এসএম জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর ইসমাইল হোসেন আবু ও আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম প্রমুখ।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM