বোয়ালখালীতে মোটর সাইকেলকে পিষে দিল ট্রাক

বোয়ালখালী প্রতিনিধি :

বোয়ালখালীতে একটি মোটরসাইকেল পিষে দিয়েছে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক। তবে ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে প্রাণে রক্ষা পেয়েছেন মোটর সাইকেল চালক।

- Advertisement -

বুধবার (২৭ মার্চ) বিকেল ৪ টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের আশার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে একটি বালুবাহী ট্রাক (চট্টমেট্রো-ড ১১-৩০৪৭) এসে চোখের পলকে মোটর সাইকেলটিকে (চট্টমেট্রো-ল ১৬-৪৮৭১) পিষে দিয়েছে। এসময় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল চালক মো.আজাদ ছিটকে পড়ে পায়ে আঘাত পেয়েছেন। তবে গুরুতর নয়।

স্থানীয় বাসিন্দা ইউনুস আজম খোকন বলেন, মোটর সাইকেলটি জৈষ্ঠ্যপুরা গ্রামের মো.বদিউল আলমের। বুধবার বিকেলে উপজেলায় যাওয়ার জন্য তার ভাই মো.আজাদ গাড়িটি নিয়ে ঘর থেকে বের হয়েছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটেছে। সৌভাগ্যক্রমে আজাদ বেঁচে গেছেন। চন্দনাইশ থেকে আসা ট্রাকটি বালু নিয়ে ফিরে যাচ্ছিল।

- Advertisement -islamibank

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম বলেন, দুর্ঘটনায় মোটর সাইকেলটি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয়ে উভয় পক্ষের সাথে আলোচনার হচ্ছে।

জেএন/পুজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM