অভিনেত্রী মাহির এক হাতে ভিক্ষার থালা, অন্যহাতে ঝুলি!

বিনোদন ডেস্ক :

আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে— এমন একটি ক্যাপশন লিখে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন ছোটপর্দার অভিনেত্রী সামিরা খান মাহি

- Advertisement -

সেই ছবিতে দেখা যায় একেবারে সাদা পুরনো শাড়ি গায়ে মাহির। এক হাতে ভিক্ষার থালা, আরেক হাতে ঝুলি। করুণ দৃষ্টিতে তাকিয়ে আছেন সামনের দিকে। চোখে তার রাজ্যের ক্লান্তি। কিন্তু হঠাৎ কেন এমন রূপে মাহি।

- Advertisement -google news follower

খোঁজ নিয়ে জানা গেল, একটি নাটকের শুটিং করতে গিয়ে এমন রূপে হাজির হয়েছেন তিনি। নাটকের নাম ‘ফকির থেকে কোটিপতি’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত।

নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে।

- Advertisement -islamibank

এ বিষয়ে মাহি বলেন, এটা আসলে ঈদের একটি নাটক। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি। নানা চরিত্র ও গেটআপ নিতেও আমার ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে। এখানে আসলে গল্পের প্রয়োজনেই ভিক্ষুকের লুক নিয়েছি।

তবে ছবিটি পোস্ট করার পর দেখলাম আমি এমন লুকে কেন, এটা জানার আগ্রহ সবার। আসলে এমন বেশ কিছু চরিত্রেই আমি এবারের ঈদে হাজির হচ্ছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM