সামিরা খান মাহির ঈদ সেলামি

ছোট পর্দায় খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন সামিরা খান মাহি। ইতোমধ্যে প্রমাণ করেছেন নিজের অভিনয় দক্ষতাও। সম্প্রতি ‘ঈদ সেলামি’ শিরোনামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।

- Advertisement -

গল্পে দেখা যাবে, ঋতু ঢাকায় হোস্টেলে থেকে পড়াশোনা করে, তার পরিবার থাকে মফস্বলে। ঢাকা থেকে রোজার ঈদের ছুটিতে বাবা-মায়ের কাছে গেছে সে। চাকরির সুবাদে তার বাবা মফস্বলের এই শহরে নতুন বদলি হয়েছে।

- Advertisement -google news follower

প্রতিবারের মতো ঢাকায় ঈদ করতে না পেরে ঋতুর এবার খুব মন খারাপ। ঢাকার মতো এখানে সময়টা অতো ভালো কাটবে না, এমনটাই তার ধারণা।

এমনই এক চরিত্রে এই ঈদে হাজির হবেন সময়ের অন্যতম জনপ্রিয় মুখ সামিরা খান মাহি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। সিএমভির ব্যানারে নির্মিত নাটকটির চিত্রনাট্য লিখেছেন যোবায়েদ আহসান।

- Advertisement -islamibank

নাটকটি সম্পর্কে নির্মাতার বক্তব্য এমন, ‘এটি একটি রোমান্টিক হাসির নাটক। একটি বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের চিন্তা-ভাবনা বদলে দেওয়া এক যুবকের গল্প। মফস্বল শহরের কিছু মজার মজার ঘটনা এই নাটকে উঠে এসেছে। এতে প্রেমও আছে।’

আরও জানা যায়, আসছে ঈদে সিএমভি’র ব্যানারে ‘ঈদ সেলামি’ নাটকটি প্রকাশ পাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM