ফ্ল্যাটে পড়ে ছিল নারীর রক্তাক্ত লাশ-উদ্ধার করল পুলিশ

দেশজুড়ে ডেস্ক :

রাজধানীর পশ্চিম মানিকদি নামাপাড়া এলাকার একটি ভবনের পঞ্চমতলায় রোকেয়া বেগম (৫৫) নামে এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা রোকেয়া বেগম খুন হয়ে থাকতে পারেন বলে ধারণা পুলিশের।

- Advertisement -google news follower

নিহতের স্বামীর নাম এস এম মোহাম্মদ আলী। তিনি নরসিংদী ঘোড়াশাল পাওয়ার হাউজের চাকরি করেন। পশ্চিম মানিকদি নামাপাড়া বাড়ির নম্বর ২৪৮/৩ পঞ্চমতলার একটি ফ্ল্যাট সপরিবারে থাকতেন পরিবারসহ।

রোববার (২৪ মার্চ) ভোর রাতে এসব তথ্য নিশ্চিত করেন ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) জমসেদুল আলম।

- Advertisement -islamibank

তিনি জানান, শনিবার দিবাগত রাতে ৯৯৯ -এর মাধ্যমে সংবাদ পেয়ে নামাপাড়ার ওই বাড়ির পঞ্চমতলার একটি ফ্ল্যাট থেকে রোকেয়া বেগমের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত নারী দুই সন্তানের মা। তার বড় সন্তান মানসিক ভারসাম্যহীন। বয়স আনুমানিক ৩০। ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীন বড় ছেলে বাসায় থাকা ধারালো অস্ত্র দিয়ে তার মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

তিনি আরও জানান, নিহতের সেই মানসিক ভারসাম্যহীন ছেলে পুলিশ হেফাজতে আছে। ঘটনার সময় তার ছোট ছেলে মসজিদে নামাজ পড়তে গিয়েছিল।

বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে এবং আইনিপ্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM