‘উপকূলের বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম সহ্য করা হবে না’

অনলাইন ডেস্ক

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, আনোয়ারার উপকূলে বেড়িবাঁধ নির্মাণে কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না। সরকারি বরাদ্দের অর্থ জনগণের কল্যাণে কাজে আসতে হবে। সরকারের প্রতিটি বরাদ্দের সঠিক বাস্তবায়ন যেন হয়।

- Advertisement -

শনিবার (২৩ মার্চ) বিকেলে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৫৭৭ কোটি টাকা ব্যয়ে উপকূলীয় বেড়িবাঁধ নির্মাণ ও পারকি সমুদ্র সৈকতে ৭১ কোটি টাকা ব্যয়ে পর্যটন কমপ্লেক্সের কাজ পরিদর্শন শেষে তিনি এ সব কথা বলেন।

- Advertisement -google news follower

অর্থ প্রতিমন্ত্রী বলেন, ২০১৬ সালে উপকূলীয় বেড়িবাঁধের কাজ শুরু হয়ে এখনও শেষ না হওয়াটা সন্দেহজনক। অর্থ যা ছাড় হয়, সে অনুপাতে কাজ হয় না। পাউবোর ত্রুটি, ঠিকাদারের ত্রুটি এসব অভিযোগ শুনতে হচ্ছে। সরকারি অর্থ উত্তোলন করেছেন, কিন্তু কাজ হয়নি কেন? বর্ষা মৌসুমের আগেই জিওব্যাগ দিয়ে ভাঙন ঠেকাতে হবে। উপকূলীয় এলাকার মানুষের ভালোমন্দ আমাদের আগে দেখতে হবে।

ওয়াসিকা আয়শা খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মানুষের কোনো ধরনের সমস্যা যেন না হয়, সেদিকে নজর রাখতে হবে।

- Advertisement -islamibank

পরিদর্শনে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশর মোহাম্মদ ফখরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে অর্থ প্রতিমন্ত্রী আওয়ামী লীগের সভাপতিমণ্ডীর সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবু ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম ইদ্রিস বিকমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর সন্ধ্যায় পারকি সমুদ্র সৈকত এলাকায় বারশত ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM