আওয়ামী লীগের প্রয়াত ৮ নেতার কবরে অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকার শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আওয়ামী লীগের প্রয়াত ৮ নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি।

- Advertisement -

শুক্রবার (২২ মার্চ) প্রয়াত আওয়ামী লীগ নেতা এম এ আজিজ, জহুর আহমেদ চৌধুরী, এম এ হান্নান, এম এ মান্নান, ইসহাক মিয়া, এবিএম মহিউদ্দিন চৌধুরী,আখতারুজ্জামান চৌধুরী বাবু ও এম ইদ্রিস চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান তিনি।

- Advertisement -google news follower

ওয়াসিকা আয়শা খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনাকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপান্তরকারী, দুরদর্শী ও আদর্শিক নেতৃত্বে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে, আওয়ামী লীগের প্রয়াত নেতাদের ত্যাগ-তিতিক্ষা ও সংগ্রাম থেকে সকলকে শিক্ষা গ্রহণ করে দল ও আদর্শের প্রতি অবিচল থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার ইসলাম আহমদ, শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নুরুল হক, আওয়ামী লীগ নেতা এডঃ চন্দন বিশ্বাস, মোহম্মদ আলী,এস এম সালেহ, মহিউদ্দিন ভান্ডারী,আবুল বশর, নাজিম উদ্দীন সুজন, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ আবদুল্লাহ আল মামুন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাজিন দাশ রাহুল প্রমুখ|

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM