সৌম্যর নতুন রেকর্ড

খেলাধুলা ডেস্ক :

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডেতে রান না পেলেও টিম ম্যানেজমেন্ট ঠিই আস্থা রেখেছিল সৌম্য সরকারের উপর। হতাশ করেননি তিনি নিজেও। দ্বিতীয় ওয়ানডেতে এসে করেছেন ফিফটি।

- Advertisement -

খেলেছেন ৬৮ রানের এক দারুণ ইনিং। আর এতেই দেশের ক্রিকেটের এক দারুণ রেকর্ডে সাকিব, তামিম, লিটন, মুশফিককে পেছনে ফেলে দিয়েছেন এই ওপেনিং ব্যাটার।

- Advertisement -google news follower

চট্টগ্রামে লিটন দাস প্রথম ওভারে ফিরে যাওয়ার পর নাজমুল হোসেন শান্তকে নিয়ে ভালো এক জুটি গড়ার পাশাপাশি দেখা পেয়েছেন ফিফটির দেখাও।

যদিও নিজের স্বভাবের তুলনায় কিছুটা ধীরগতির ইনিংসই খেলেছেন। দেখেশুনে খেলে সেট হয়েই ব্যাট চালিয়েছেন সৌম্য। ৫২ বলে স্পর্শ করেছন ফিফটি।

- Advertisement -islamibank

অর্ধশতকের পথে মেরেছেন ৯টি চার। যা তার ক্যারিয়ারের ১২ তম। যার মাধ্যমে ওয়ানডে ক্যারিয়ারে নিজের দুই হাজার রান পূরণ করেছেন তিনি। ফিফটির মতো এবারও মাইলফলকে গিয়েছেন চার মেরে।

সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলার আগে তার রান ছিল ১৯৪৪। ৫৬ রান করে সেটা নিয়ে গিয়েছেন ২ হাজারের ঘরে। তবে শেষ পর্যন্ত ৬৮ রানে থামতে হয়েছে সৌম্যকে।

নিজের ৬৪তম ইনিংসে এসে দুই হাজার রান স্পর্শ করেছেন সৌম্য সরকার। ১২ অর্ধশতক ছাড়াও আছে ৩ শতক। ৩৪ ছুঁইছুঁই গড়ে নিজেদের ক্যারিয়ার সাজিয়েছেন এই অলরাউন্ডার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM