বায়েজিদে ছিনতাইকৃত মোবাইল-টাকাসহ আটক ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত মোবাইল ও নগদ টাকাসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১১ মার্চ) রাত পৌনে ১২টায় কুলগাঁও দাইয়াপাড়ার নয়া মাজার রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ছোরাও উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, বায়েজিদ থানার কুলগাঁও এলাকার সৈয়দ ড্রাইভারের ছেলে আসিফুর রহমান প্রকাশ আসিফ (২৫) ও নোয়াখালী জেলার চাটখিল থানার পাঁচগরিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. রহিম (২৬)।

আজ মঙ্গলবার (১২ মার্চ) ছিনতাইকারী আটকের তথ্য নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

- Advertisement -islamibank

তিনি জানান, গত ৮ মার্চ রাত ৩টার দিকে শীতলঝর্ণা আবাসিক এলাকার একটি ভবনের সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে মোহাম্মদ সায়েম (১৮) নামে এক তরুন।

চারজনের একটি ছিনতাইকারী গ্রুপ ছোরার ভয় দেখিয়ে সায়েমের কাছ থেকে ১টি Vivo V20 মোবাইল, ১টি Winstar বাটন মোবাইল এবং নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ভিকটিম ঘটনাটি থানাকে অবহিত করলে বায়েজিদ বোস্তামী থানা পুলিশের একটি টিম তদন্তে নামে। তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার রাতে ছিনতাইকারীদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান শুরু করে।

অভিযানে ২ ছিনতাইকারী আটক হয়। তাদের কাছ থেকে ছিনতাইকৃত দুটি মোবাইল, নগদ ২ হাজার টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়।

আটক দুজনের মধ্যে আসিফ পেশাদার ছিনতাইকারী উল্লেখ করে তার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে জানালেন ওসি। তিনি বলেন, আটক দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM