চলে গেলেন তেলেগু ছবির জনপ্রিয় পরিচালক সূর্যকিরণ

বিনোদন ডেস্ক :

ভারতের দক্ষিণে তেলুগু ইন্ডাস্ট্রিতে শিশু অভিনেতা এবং পরিচালক সূর্য কিরণ মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর।

- Advertisement -

গতকাল ১১ মার্চ (সোমবার) চেন্নাইতে নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন এ অভিনেতা।

- Advertisement -google news follower

জানা গেছে, জন্ডিসের কারণে সূর্যকিরণের মৃত্যু হয়েছে। কেরলের বাসিন্দা কিরণ। ৪৮ বছরের কিরণের শেষ ছবি ‘আরাসি’ শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অভিনয় করেছেন ভারালক্ষ্মী শরৎকুমার।

‘সত্যম’ এবং ‘ধানা ৫১’-এর মতো ছবি বানিয়ে সুখ্যাতি অর্জন করেন। ‘বিগ বস তেলুগু’-তেও অংশ নিয়েছিলেন তিনি। সূর্য কিরণ তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয় নাম ছিল।

- Advertisement -islamibank

১৯৭৮ সালে মালয়ালম ছবি ‘স্নেহিখান ওরু পেন্নু’ দিয়ে শিশু অভিনেতা হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন। তারপরে তিনি ২শ টিরও বেশি ফিচার ছবিতে কাজ করেন। কিরণ তেলুগু ছবি ‘সত্যম’ দিয়ে পরিচালনায় পা রাখেন।

পরে তিনি ‘ব্রহ্মাস্ত্রম’ (২০০৬), ‘রাজু ভাই’ (২০০৭) এবং ‘অধ্যায় ৬’ (২০১০)-সহ আরও কয়েকটি ছবি পরিচালনা করেন। সূর্য কিরণ তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয় নাম ছিল।

কিরণের ছোট বোন সুজিতা ধনুষও একজন অভিনেত্রী। অভিনেত্রী কল্যাণীর সঙ্গে বিয়ে হয়েছিল সূর্যের। কিন্তু তাঁরা তাড়াতাড়িই আলাদা হয়ে যান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM