বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত রিপোর্টে কারও নাম নেই : পাপন

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত রিপোর্টে ব্যক্তিগতভাবে কাউকে দোষী করা হয়নি। ৩ পাতার পুরো প্রতিবেদনের কোথাও কারোর নাম নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

- Advertisement -

আজ শনিবার (৯ মার্চ) মিরপুরে বিসিবির দশম বোর্ড মিটিং শেষের সাংবাদিকদের এক প্রশ্নে এমনটাই বলেন তিনি। নিজের পকেটে থাকা রিপোর্টটি বের করে পাপন জানান, এখানে কারোর নাম নেই। এমনকি বোর্ড পরিচালকদের রিপোর্টটি দেওয়া হবে বলেও জানান তিনি।

- Advertisement -google news follower

বোর্ড সভা শেষে তিনি বলেছেন, ‘আমাকে চেয়ারম্যান একটা রিপোর্টই দিয়েছে। এখানে কোনো পরিচালক দূরে থাক, এমন কোনো লাইনই নেই, শব্দও নেই। এরকম রিপোর্ট তো প্রতিদিনই আসে। আমাকে যে রিপোর্ট দেওয়া হয়েছে এখানে কিচ্ছু নেই। আজ আমি জালাল ভাই, সুজন ও কয়েকজন পরিচালকের সামনে পুরো রিপোর্ট পড়ে শুনিয়েছি। বলেছি দেখেন কোথায় কী আছে। উনারা দেখলেন এরকম কিচ্ছু নেই। এর বাইরে কেউ কিছু বললে আমাদের করার কিছু থাকে না।’

তবে প্রতিবেদনে বেশ কয়েকটি পরামর্শ দেওয়া হয়েছে। যা নিয়ে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘অলরেডি কাজ হচ্ছে। আপনাদের তো বোঝার কথা। অনেক পরিবর্তিন দেখার কথা এতদিন। আজ আমি বলেছি আজ সবাইকে রিপোর্টটা দিয়ে দিতে। আর যে দুজনের নাম এসেছিল, আজ আমি তাদের পড়ে শুনিয়েছি প্রতিটি লাইন। যেসব নিয়ে আলাপ হচ্ছে সেসব কথা আমাকে যে রিপোর্ট দেওয়া হয়েছিল সে সবের মধ্যে নেই।’

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM