কক্সবাজারে বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেলো তিনজনের

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৮ জন।

- Advertisement -

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওয়ের খোদাইবাড়ি এজি লুৎফুর কবির আদর্শ দাখিল মাদ্রাসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, চট্টগ্রামের বাঁশখালীর ইলশা এলাকার মনির আহমেদের স্ত্রী হাফসা বেগম, একই উপজেলার রায়ছড়া এলাকার গোলাম সোবহানের ছেলে দুলা মিয়া। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভরঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

- Advertisement -islamibank

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ি এলাকায় কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে দুই জন নিহত এবং আট জন আহত হন। হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয় বলে শুনলেও তার বিস্তারিত তথ্য জানাতে পারেনি।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে, হতাহতের পরিচয় জানার চেষ্টা চলছে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করা হয়েছে বললেন এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM