সংগীতশিল্পী আঁচল প্যাটেলের লাশ উদ্ধার/স্বামীসহ আটক ২

বিনোদন ডেস্ক :

ভারতের বারাণসীর উত্তর প্রদেশের শিবপুর থানা এলাকায় একটি ফ্ল্যাট থেকে বহুল পরিচিত লোকসংগীত শিল্পী আঁচল প্যাটেল ওরফে আঁচল রাঘওয়ানির লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

বুধবার (৬ মার্চ) তার মরদেহটি উদ্ধার করা হয়। মৃত্যুকালে এ গায়িকার বয়স হয়েছিল মাত্র ২২ বছর।

- Advertisement -google news follower

বিরহ ধাঁচের গান করা সংগীতশিল্পী আঁচল উত্তর প্রদেশের শিবপুর থানার এলাকায় থাকতেন। সেখান থেকে মঙ্গলবার (৫ মার্চ) মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন তার ভাই বিকাশ।

গায়িকার ভাই দাবি করছেন, তার বোনকে স্বামী দীপক ও এক নারী মিলে খুন করেছেন। আপাতত বোন জামাই ও সেই নারীর নামে বিকাশ অভিযোগ জানিয়েছেন শিবপুর থানায়।

- Advertisement -islamibank

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এ ঘটনায় খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। একই সঙ্গে ঘটনার কারণ সম্পর্কে জানার জন্য তদন্ত করা হচ্ছে।

শিবপুর থানা থেকে জানানো হয়েছে, গায়িকা আঁচলের মৃত্যুর ঘটনায় তার স্বামী ও এক নারীকে ইতোমধ্যে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

তবে পরবর্তীতে কী পদক্ষেপ নেয়া হবে, সেটি নির্ভর করছে ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী। এখন সেই প্রতিবেদনের জন্য অপেক্ষা করা হচ্ছে।

গায়িকা আঁচলের বাবার বাড়ি বারাণসীর ঢেলওয়ারিয়া এলাকায়। স্বামী দীপকের সঙ্গে শিবপুর থানা এলাকায় থাকতেন। গায়িকার পরিবার মঙ্গলবার ফোনের মাধ্যমে মেয়ের মৃত্যুর খবর জানতে পারেন। এরপর ছুটে আসেন তারা।

জানা গেছে, দীপকের সঙ্গে তিন বছর আগে বিয়ে হয়েছে আঁচলের। তাদের ফ্ল্যাটে সচরাচর বাইরের মানুষ আসতেন। দীপকও স্ত্রীকে অত্যাচার করতেন বলে জানানো হয়েছে পুলিশকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM