চতুর্থ বিয়ে করলেন সংগীত শিল্পী মাইনুল আহসান নোবেল

বরাবরই বিতর্কিত বিষয় নিয়ে খবরের শিরোনাম হন গায়ক মইনুল আহসান নোবেল। এ কারণে অনেকে তাকে বিতর্কিত গায়ক বলেই ডাকেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের বিয়ের খবরও জানালেন বিতর্ক উসকে দিয়ে।

- Advertisement -

সোমবার নিজের ফেসবুকে নোবেল তার রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট করেছেন। সেখানে জানিয়েছেন তিনি ফারজান আরশির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

- Advertisement -google news follower

এর মাধ্যমে চতুর্থবারের মতো বিয়ে করলেন বহুল চর্চিত এই গায়ক। তার কিছুক্ষণ পরেই আরেকটি স্ট্যাটাসে নোবেল জানান, রবিবার বিয়ে করেছেন তারা। নোবেলের নতুন স্ত্রীর নাম ফারজানা আরশি।

এর আগে আরশির সঙ্গে একটি ছবি প্রকাশ করেন নোবেল। সেখানে দেখা যায়, তার বুকে মাথা রেখে আছেন আরশি। সঙ্গে নোবেল লিখেছিলেন, ‘ক্যাপশন কি লেখা লাগবে? আরশি (সঙ্গে লাভ ইমোজি)।’

- Advertisement -islamibank

ছবি প্রকাশের পর মন্তব্যের ঘরে নেটিজেনরা তার সঙ্গে আরশির পরিচয় জানতে চেয়েছিলেন। তখন নোবেল তাকে তাদের ভাবী বলে পরিচয় করিয়ে দেন।

এরপরে আরও একটি পোস্ট দিয়েছিলেন নোবেল। সেখানে লিখেছিলেন, প্রেম করে সব হারিয়েছি। এরপরই আরশির সঙ্গে চুম্বনরত ছবি প্রকাশ করে জানান তার বিয়ের খবর।

জানা গেছে, আরশি খুলনার ফুড ভ্লগার নাদিমের স্ত্রী ছিলেন। তিনিও ব্লগিংয়ের সঙ্গে জড়িত। চলতি বছরের জুলাইতে নোবেলের টানে নাদিমের ঘর ছাড়েন তিনি।

জানা গেছে, আরশি বাড়ি ও বেড়ে ওঠা খুলনায়। নোবেলের সঙ্গে পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর নড়াইলের অরুণিমা রিসোর্টে কয়েকবার দেখা করেন তারা। পরে খুলনায়ও সাক্ষাৎ হয় তাদের।

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ আরশির প্রাক্তন স্বামী নাদিম। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এ নিয়ে খুলনার তরুণদের মধ্যে হচ্ছে সমালোচনা। নেটমাধ্যমে তারা সবাই কথা বলছেন নাদিমের পক্ষে।

সম্ভবত নাদিম আগেই বুঝতে পেরেছিলেন নোবেলের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক। এর আগে নোবেল যখন অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার হয়েছিলেন তখন নাদিম লিখেছিলেন, এর জন্য মানুষ নাকি এখন পাগল হয়! আগে ভালো থাকা ঠিক ছিল, আর এখন! এখন যে নেশাখোর সে-ই একমাত্র এর জন্য পাগল হবে। এটা স্পষ্ট যে, নোবেল ও নিজের স্ত্রীর সম্পর্কেরই ইঙ্গিত দিয়েছিলেন নাদিম।

নোবেল প্রথম বিয়ে করেন রিমি নামে একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়র মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

সবশেষ ২০১৯ সালে তিনি বিয়ে করেছিলেন সালসাবিল মাহমুদকে। কিন্তু মাদক ত্যাগ না করায় মাস ছয়েক আগে তাকে ডিভোর্স দেন সালসাবিল।

এদিকে নতুন বিয়ে নিয়ে বিস্তারিত না জানালেও নোবেল স্বীকার করেছেন বিষয়টি। জানিয়েছেন শিগগিরই আনুষ্ঠানিকভাবে আরশি ও তার বিয়ের বিষয়টি তুলে ধরবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM