চারটির কার্যক্রম বন্ধ ও চারটিকে কারণ দর্শানোর নির্দেশ

চট্টগ্রামে হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের একাধিক হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা সিভিল সার্জন। এতে নানা অনিয়মের কারণে চারটি প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ রাখতে ও চারটি প্রতিষ্ঠানকে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরীর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

অভিযানে জামালখানের সিপিআরএল ল্যাবে লাইসেন্স না থাকায় বন্ধের নির্দেশনা দিয়েছে জেলা সিভিল সার্জন।

চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ডিপ্লোমাধারী এমটি না থাকা, অপারেশন থিয়েটারের নোংরা পরিবেশ ও কর্মকর্তা কর্মচারীদের নিয়োগপত্র দেখাতে না পারার কারণে কারণ দর্শাতে বলা হয়েছে।

- Advertisement -islamibank

জামালখানের সেনসিভে স্বাস্থ্য বিভাগের সার্টিফিকেট দৃশ্যমান স্থানে না রাখা, ডিপ্লোমা ছাড়া টেকনিশিয়ান দিয়ে ব্ল্যাড সংগ্রহ করা, ইনোভা হাসপাতালে ভ্যাকসিন সংরক্ষণের জন্য ফ্রিজ না থাকা ও ল্যাব এক্সপার্টের নানা অনিয়মের কারণে কারণ দর্শাতে বলা হয়েছে।

একইসঙ্গে চট্টগ্রাম মেডিকেল রোডের ঈগলস আই ডায়াগনস্টিক সেন্টার ও জেনেটিক ল্যাবে ইজিসি বিভাগে চিকিৎসক না থাকায় ইসিজি কার্যক্রম বন্ধ করা হয়েছে।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এসব প্রতিষ্ঠানে পরিদর্শন করা হয়েছে। এতে একটি ল্যাবে লাইসেন্স না থাকার কারণে বন্ধ করে দেওয়া হয়েছে। আরও একাধিক প্রতিষ্ঠানে সেবা কার্যক্রম বন্ধ করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM