ঋণের বোঝা সইতে না পেরে..

দুই সন্তানকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা

দেশজুড়ে ডেস্ক :

ঋণের বোঝা সহ্য করতে না পেরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই শিশু সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর গলায় দড়ি দিয়ে মা আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

রোববার সকালের কোনো একসময় উত্তর ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বসতঘর থেকে মা ও দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করছে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- মা সায়মা বেগম (৩৩), তার কন্যা সন্তান ছাইমুনা (১১) ও পুত্র সন্তান তাওহীদ (৭)। নিহত সায়মার স্বামী সৌদি আরব প্রবাসী।

মরদেহ উদ্ধারের পর সিরাজদিখান থানা পুলিশ ধারণা করছে, প্রথমে দুই সন্তানকে বিষপানে মৃত্যু নিশ্চিত করে মা। পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

- Advertisement -islamibank

ঋণের বোঝা সহ্য করতে না পেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, ঋণের চাপে দুই শিশু সন্তানকে হত্যার পর মা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, একাধিক এনজিও থেকে আট লাখ টাকার মতো ঋণ করেছিলেন সায়মা বেগম।

সুদে আসলে তা বেড়ে ১২ লাখ হয়। ঋণ পরিশোধে চাপ থাকলেও স্বামীর পাঠানো অর্থে কিস্তি দিয়ে কূল পাচ্ছিলেন না ভুক্তভোগী ওই নারী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM