আপস শর্তে জামিন পেলেন যুব মহিলালীগ নেত্রী মীম ও তার স্বামী

অনলাইন ডেস্ক

প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মীম খাতুন ওরফে আফসানা মীম ও তার স্বামী মো. ওবাইদুল্লাহকে জামিন দিয়েছেন আদালত।

- Advertisement -

শুক্রবার ঢাকার মহানগর হাকিম শান্তা আক্তার শুনানি শেষে আপসের শর্তে জামিন মঞ্জুর করেন। এদিন রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ও গুলশান থানার উপ-পরিদর্শক মো. রোমেন মিয়া। এসময় আসামিপক্ষ তাদের জামিন চেয়ে আবেদন করেন।

- Advertisement -google news follower

মীম ও তার স্বামীর আইনজীবী আদালতকে বলেন, মামলার বাদীর সঙ্গে তাদের আপস মীমাংসা হয়ে গেছে। বিচারক বাদী মনিরুজ্জামানের কাছে জানতে চান, জামিন দিলে কোনো আপত্তি আছে কি না। তখন আপত্তি নেই জানালে বিচারক বাদীকে লিখিত দিতে বলেন। পরে আপসের শর্তে তিন হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের একদিনের রিমান্ডে পাঠান।

- Advertisement -islamibank

জানা যায়, মীম তার স্বামী ওবাইদুল্লাহকে দুলাভাই হিসেবে মামলার বাদী মনিরুজ্জামানের সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরে বিভিন্ন সময়ে ব্যবসার কথা বলে ১৩ লাখ ১৭ হাজার টাকা নেন তারা। বিশ্বাস করে দলিল ছাড়া লেনদেন হলেও পরে দলিল করতে চাইলে তারা টালবাহানা শুরু করেন। পাওনা টাকা ফেরত দেবেন না বলে হুঁশিয়ারি দেন এবং তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি দেখান।

এ ঘটনায় আটঘড়িয়া উপজেলার যুবলীগ নেতা ও ব্যবসায়ী মনিরুজ্জামান বাবু বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM