বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফারাজ করিম,কনে কে?

অনলাইন ডেস্ক

বিভিন্ন দুর্যোগকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো তরুণ ফারাজ করিম চৌধুরী বিয়ে করতে চলেছেন। বেশ কয়েক দিন ধরে বিয়ের খবর নিয়ে চর্চায় রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

- Advertisement -

নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে তার বিয়ের গুঞ্জন। অবশেষে সব চর্চা শেষ হতে চলেছে। শেষ হয়েছে নানা জল্পনা-কল্পনার। জানা গেল সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তরুণ।

- Advertisement -google news follower

ফারাজ করিম চৌধুরীর পারিবারিক একটি সূত্র সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে বিষয়টি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশান-১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামি শরিয়া অনুযায়ী খুব সাধারণ আয়োজনে আকদ হবে এ তরুণের।

- Advertisement -islamibank

এতে বর ও কনে পক্ষের সদস্যরা উপস্থিত থাকবেন। তাছাড়া আগামী ১ মার্চ চট্টগ্রামের রাউজানে নিজ বাড়িতে বিয়ে উপলক্ষে সর্বসাধারণের জন্য মেজবানের আয়োজন করা হয়েছে।

এর আগে এক সাক্ষাৎকারে ফারাজ করিম চৌধুরী জানিয়েছিলেন, খুবই সাধারণ আয়োজনে মসজিদে শরিয়া অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ে করতে চান তিনি। আর এবার সেই ইচ্ছা বাস্তবায়ন করতে যাচ্ছেন।

এদিকে ফারাজ করিম চৌধুরীর পাত্রী সম্পর্কে জানা গেছে, কনের নাম আফিফা আলম। ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর রংপুরের মিঠাপুকুরে জন্ম তার।

রাজধানী ঢাকায় ও-লেভেল এবং এ-লেভেলে পড়ালেখা শেষ করে এখন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামের রাউজানে ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন ফারাজ করিম চৌধুরী। তিনি চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এ. বি. এম ফজলে করিম চৌধুরীরর বড় ছেলে।

এছাড়া ফারাজের দাদা এ.কে.এম. ফজলুল কবির চৌধুরী ছিলেন পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধী দলীয় নেতা (লিডার অফ দা অপজিশন) ও পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান।

বিভিন্ন সময় অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে লড়াই এবং সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশজুড়ে খ্যাতি লাভ করেছেন চট্টগ্রামের তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তি ফারাজ করিম চৌধুরী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM